আল-কোরআন
- শাওন সারথি ২৭-০৪-২০২৪

এ এক আশ্চর্য গ্রন্থ!
এ এক আশ্চর্য কিতাব!
মানুষের কি আছে সাধ্য
করে রচনা
এই ক্ষুদ্র মস্তক?
কতনা বর্ণে রচিত,
কতনা গন্ধে সুরভিত,
কতনা কণ্ঠে পঠিত।
এ এক আশ্চর্য কিতাব!
এ এক আশ্চর্য পুস্তক!
মানুষের কি আছে সাধ্য
করে রচনা
এই ক্ষুদ্র মস্তক?
শতাব্দীর শ্রেষ্ঠ কবিতাগুলিতে,
শতাব্দীর শ্রেষ্ঠ গল্পের ঝুলিতে,
শতাব্দীর শ্রেষ্ঠ গানের কলিতে,
মিলে মিশে যেন একাকার রঙের তুলিতে।
এ এক আশ্চর্য গ্রন্থ!
এ এক আশ্চর্য কিতাব!
মানুষের কি আছে সাধ্য
করে রচনা
এই ক্ষুদ্র মস্তক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।